Paap Punno (পাপ পূণ্য) 1080p 720p 480p Full movie Download


পাপ পুণ্য হলো ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশী বাংলা ভাষার প্রণয়ধর্মী নাট্য চলচ্চিত্র। এটি রচনা ও পরিচালনা করেছেন গিয়াস উদ্দিন সেলিম। এটি তার পরিচালিত চতুর্থ চলচ্চিত্র এবং এটি তার ভালোবাসা ত্রয়ীর শেষ অংশ (ত্রয়ীর অন্যান্য চলচ্চিত্রগুলো হল মনপুরা ও স্বপ্নজাল)।


Paap Punno (পাপ পূণ্য) 1080p 720p 480p Full movie Download


পরিচালক: গিয়াস উদ্দিন সেলিম


শ্রেষ্ঠাংশে:


চঞ্চল চৌধুরী

সিয়াম আহমেদ

আফসানা মিমি

ফজলুর রহমান বাবু

মামুনুর রশীদ


প্রযোজনা: কোম্পানি


ইমপ্রেস টেলিফিল্ম


পরিবেশক: ইমপ্রেস টেলিফিল্ম


মুক্তি: ২০ মে ২০২২



দেশ :বাংলাদেশ


ভাষা: বাংলা



কাহিনি ঃ



খোরশেদ (চঞ্চল চৌধুরী) এলাকার চেয়ারম্যান। সে প্রকৃতভাবে জনগণের সেবা করতে চায়। সে স্থানীয় এমপির (মামুনুর রশীদ) ডান হাত, অন্যদিকে গাওসুল আলম শাওন তার বাম হাত। শাওনের এক আত্মীয় (মনির খান শিমুল) গ্রামের এক মেয়েকে ধর্ষণ করলে খোরশেদ ধর্ষককে শাস্তি দিতে চায়। শাওনের অনুগত পুলিশের সাব ইন্সপেক্টর (ফজলুর রহমান বাবু) আইন নিজের হাতে তুলে না নেওয়ার দাবি করে ধর্ষককে বাঁচাতে চায়। খোরশেদের কারণে পুলিশ তাকে গ্রেপ্তার করলেও শাওনের লোকরা খোরশেদকে কোপাতে আসে। খোরশেদের রক্ষী ‘ভাতিজা’ আল আমিন (সিয়াম) পিস্তল বের করে গুলি ছুড়লে শাওনের লোকরা পালিয়ে যায়।


বাউল রতনের জমি সরকার আয়ত্তে নেওয়ার প্রক্রিয়া শুরু করলে এবং শাওন তা কেড়ে নিতে চায়। খোরশেদ রতনের পক্ষে দাঁড়ায়। এতে খোরশেদ ও শাওনের দ্বন্দ্ব আরও বাড়ে, এমপিও এই দ্বন্দ্ব মেটাতে ব্যর্থ হন।


‘ভাতিজা’ আল আমিন খোরশেদের মেয়ে সাথীকে (শাহনাজ সুমি) ভালোবাসে। খোরশেদের বাসায় কাজ করা আল আমিনের মা পারুল (আফসানা মিমি) এই প্রেম টের পায়। তিনি ছেলেকে বিদেশে পাঠিয়ে দিতে খোরশেদের স্ত্রীকে অনুরোধ করেন। খোরশেদ তাতে রাজি হয় না। আল আমিন ও সাথীর প্রেম আরও গভীর হলে, আল আমিনের মা খোরশেদের স্ত্রীকে তা জানায়। খোরশেদের স্ত্রী খোরশেদকে জানালে তার চিন্তায় পরিবর্তন আসে ও আল আমিনকে বিদেশে পাঠাতে ঢাকা নিয়ে আসে। ট্রেনে করে ফেরার পথে খোরশেদ রতন হত্যা মামলায় জড়িয়ে যায়।


খোরশেদ জেলে যায়। একদিন পত্রিকায় আল আমিনের মৃত্যুর খবর আসে। আল আমিনের মা একা একা খোরশেদের সাথে দেখা করতে জেলে যায়। তিনি আল আমিনের মৃত্যুর খবর তাকে জানিয়ে বলে যে আল আমিন তার ছেলে। খোরশেদ এক ঘোরে পড়ে, সে জেলখানায় তার স্ত্রী ও কন্যার সাথে দেখা করতে চায় না। পরে সে আল আমিনের মায়ের সাথে দেখা করতে চায়। বিচারে খোরশেদের ফাঁসি হয়, জানা যায় বিদেশে পাঠানোর আগে খোরশেদ আল আমিনকে হত্যা করেছিল।




Download Now



Report Print

About Author


0 Response to "Paap Punno (পাপ পূণ্য) 1080p 720p 480p Full movie Download"

Post a Comment